ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে হেরোইন-ইয়াবাসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, জুলাই ১, ২০২৪
মানিকগঞ্জে হেরোইন-ইয়াবাসহ আটক ৩

মানিকগঞ্জ: জেলা সদর ও সিংগাইর উপজেলায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৫০টি ইয়াবা ট্যাবলেট ও ২৫ গ্রাম হেরোইনসহ তিনজনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

রোববার (০১ জুলাই) সকালে ডিবি পুলিশের ইনচার্জ আবুল কালাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন- সদর উপজেলার কাফাটিয়া এলাকার শমসের আলীর ছেলে মো. মিজানুর রহমান ওরফে নবাব (৩১),আলতাফ হোসেনের ছেলে আলী হোসেন (৩০), সিংগাইর উপজেলার ওয়াইজনগর এলাকার হায়দার আলীর ছেলে মো. পারভেজ আলী ওরফে কাজী পারভেজ (৪১)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলার দুই উপজেলায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। সিংগাইর উপজেলার ওয়াইজনগর এলাকার গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সাব ইন্সপেক্টর রনি দেবনাথ অভিযান চালিয়ে মো. পারভেজ আলী (৪১) নামে এক ব্যক্তিকে ৫০টি ইয়াবা ট্যাবলেটসহ আটক করেন। একই দিন সদর উপজেলার কাফাটিয়া এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন ডিবি পুলিশের সাব ইন্সপেক্টর বখতিয়ার হোসেন। এ সময় মিজানুর রহমান ও আলী হোসেনকে আটক করা হয় এবং তাদের কাছ থেকে ২৫ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে।

মাদকসহ আটকদের প্রত্যেকের নামে বিজ্ঞ আদালতে একাধিক মামলা বিচারাধীন আছে। তাদের নামে নতুন করে সদর ও সিংগাইর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত দুইটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১২২১ ঘণ্টা, জুলাই ০১, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।