ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

বুড়িগঙ্গায় ট্রলার বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, জুলাই ১, ২০২৪
বুড়িগঙ্গায় ট্রলার বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু 

ঢাকা: নারায়ণগঞ্জে বুড়িগঙ্গা নদীতে জ্বালানি তেলবাহী ট্রলারে এমভি মনপুরায় বিস্ফোরণের ঘটনায় চিকিৎসাধীন কামাল হোসেন (৩৩) নামে একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ট্রলার বিস্ফোরণের ঘটনায় ৩ জনের মৃত্যু হলো।

রোববার (৩০ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে তার মৃত্যু হয়।

গত বুধবার দুপুরে বুড়িগঙ্গা নদীতে জ্বালানি তেলবাহী এমভি মনপুরা ট্রলারে আকস্মিক বিস্ফোরণ হয়। ঘটনার দিন উদ্ধার করা হয় খোকন নামে একজনের মরদেহ। আর শুক্রবার রাতে উদ্ধার হয় ফখরুদ্দিন নামে অপরজনের মরদেহ।

কামালের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া।  

চিকিৎসকের বরাত দিয়ে তিনি জানান, কামালের শরীরের ৫৭ শতাংশ দগ্ধ হয়েছিল। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের পক্রিয়া চলছে।

এদিকে, কামালের শ্যালিকা সাথী আক্তার জানান, কামালের বাড়ি ভোলার মনপুরা উপজেলায়। এমভি মনপুরা নামে ওই জাহাজটির শ্রমিক ছিলেন তিনি। বিস্ফোরণে তার শরীর ঝলসে গেলে স্থানীয়রা ওইদিনই তাকে ঢাকায় নিয়ে আসে।

জানা যায়, জাহাজে থাকা পাঁচজনের মধ্যে বাকের ও বাবুল মোল্লা নামে দুজন স্টাফ বেঁচে যান। আগুনে দগ্ধ হন কামাল। আর ওইদিনই উদ্ধার করা হয় খোকন নামে একজনের । আর শুক্রবার রাতে নদীতে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় ফখরুদ্দিন নামে অপরজনের মরদেহ।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, জুলাই ০১, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।