ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত জয়নাল গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, জুলাই ৩, ২০২৪
হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত জয়নাল গ্রেপ্তার

ঢাকা: হত্যা মামলায় জয়নাল সর্দার (৩৯) নামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন।

মঙ্গলবার (০২ জুলাই) দুপুরে র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম জে সোহেল বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোমবার (০১ জুলাই) রাতে গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন স্টেশন রোড এলাকায় একটি অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার অভিযানে র‌্যাব-১ এর সহযোগিতা নেয় র‌্যাব-১০।

গ্রেপ্তার জয়নাল বরিশাল জেলার গৌরনদী থানার কমলাপুর গ্রামের মো. মোহব্বত আলীর ছেলে।

জয়নালের বিরুদ্ধে বরিশালের গৌরনদী এলাকায় একটি হত্যা মামলা আছে। তিনি ওই মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি। দীর্ঘদিন তিনি পলাতক জীবনযাপন করছিলেন।

সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম জে সোহেল বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার জয়নাল এই মামলার পলাতক আসামি বলে স্বীকার করেছেন। তিনি মামলা দায়েরের পর থেকে গাজীপুরসহ দেশের বিভিন্ন এলাকায় বিভিন্ন ছদ্মবেশ ধারণ করে আত্মগোপন করে ছিলেন। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, জুলাই ০৩, ২০২৪
এসজেএ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।