ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

আগামী পাঁচ বছর দেশে ‘তাক লাগানো’ উন্নয়ন হবে: ভূমিমন্ত্রী 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, জুলাই ৫, ২০২৪
আগামী পাঁচ বছর দেশে ‘তাক লাগানো’ উন্নয়ন হবে: ভূমিমন্ত্রী 

খুলনা: ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ বলেছেন, হিংসা-বিদ্বেষ ভুলে দেশের কল্যাণে কাজ করে যেতে হবে। সবক্ষেত্রে দেশে একটি বিরাট পরিবর্তন হয়েছে।

আগামী পাঁচ বছর বাংলাদেশে ‘তাক লাগানো’ উন্নয়ন হবে।

শুক্রবার (৫জুলাই ) বিকেলে খুলনা ডুমুরিয়া উপজেলার শোভনা ইউনিয়নের গাবতলা সার্বজনীন দুর্গা মন্দিরের নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য প্রতিটি এলাকার প্রতি নজর রাখছেন। গ্রামীণ জনপদে শহরের সুবিধা নিশ্চিত করতে গৃহীত সব প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের দরিদ্র এবং খেটে খাওয়া মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ সরকার গঠন করার পর থেকেই শিক্ষা, কৃষি, স্বাস্থ্য, ক্রীড়া, মানবসম্পদ উন্নয়ন, কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি, দারিদ্র্য বিমোচন, যোগাযোগ, বিদ্যুৎ ও অবকাঠামোগত উন্নয়নসহ সব ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডুমুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক গোবিন্দ ঘোষ ও মহিলা ভাইস চেয়ারম্যান শারমীনা পারভীন রুমা।

এতে সভাপতিত্ব করেন শোভনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুরঞ্জিত কুমার বৈদ্য।  

অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতারা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে মন্ত্রী ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত সরকারি আশ্রয়ণে বসবাসরত ২৭৮ দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, জুলাই ৫, ২০২৪
এমআরএম/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।