ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

সাতক্ষীরায় ৩ মাসের শিশুকন্যাকে পানিতে ফেলে হত্যা, মা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, জুলাই ৮, ২০২৪
সাতক্ষীরায় ৩ মাসের শিশুকন্যাকে পানিতে ফেলে হত্যা, মা গ্রেপ্তার

সাতক্ষীরা: সাতক্ষীরায় তিন মাসের শিশুকন্যাকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগে মা সুরাইয়া ইয়াসমিনকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৭ জুলাই) রাত ১১টার দিকে সাতক্ষীরা পৌরসভার রইচপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সুরাইয়া ইয়াসমিন ওই গ্রামের মুজাফফর হোসেনের মেয়ে ও খুলনার গিলাতলার মুছা শেখের স্ত্রী। তিনি বাবার বাড়িতেই দুই সন্তানকে নিয়ে থাকতেন।

স্থানীয়রা জানান, সুরাইয়ার শিশুকন্যা মমতাজ খাতুনকে দুপুর ২টা থেকে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে রাত সাড়ে ১০টার দিকে বাড়ির পুকুরে তার মরদেহ পাওয়া যায়। সুরাইয়া মাঝে মাঝেই মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। এর আগে তিনি দুইবার খাবারের সঙ্গে বিষ মিশিয়ে তার ছেলেকে হত্যার চেষ্টা করেছিলেন। রাতে পুলিশ এসে সুরাইয়াকে জিজ্ঞাসাবাদ করলে তিনি মেয়েকে পুকুরের পানিতে ডুবিয়ে হত্যার কথা স্বীকার করেন। এরপর পুলিশ তাকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মাজরিয়া হোসাইন জানান, শিশুর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। এছাড়া হত্যার কথা স্বীকার করায় তার মা সুরাইয়া ইয়াসমিনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, জুলাই ৮, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।