ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

লক্ষ্মীপুরে প্রবাসীর স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, ডাকাতি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, জুলাই ৯, ২০২৪
লক্ষ্মীপুরে প্রবাসীর স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, ডাকাতি 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে এক সৌদি প্রবাসীর বাড়িতে হানা দিয়ে তার স্ত্রী নাজমুন নাহারকে (৫০) শ্বাসরোধে হত্যা করে মালপত্র লুট করেছে একদল ডাকাত।

সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের মিয়ারবেড়ী এলাকায় নুরু মাস্টার বাড়িতে সোমবার (৮ জুলাই) রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে।

রাতে বাড়িতে নাহার একাই ছিলেন।

তিনি মিয়ারবেড়ী এলাকার সৌদি প্রবাসী মো. নুরুজ্জামানের স্ত্রী।  

খবর পেয়ে সকাল ৮টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহেল রানা ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার ঘটনাস্থল পরিদর্শন করেন।

বাড়ির লোকজন জানান, মঙ্গলবার (৯ জুলাই) ভোরে প্রতিবেশীরা ঘর থেকে বের হয়ে নাহারদের ঘরের দরজা খোলা দেখে ভেতরে ঢুকে দেখেন নাহারের হাত-পা বাঁধা মরদেহ পড়ে আছে। পরে প্রতিবেশীরা তার দুই মেয়ে ও স্বজনদের খবর দেন।

তারা আরও জানান, নাহারের দুই মেয়ে বিবাহিত। মেয়েরা স্বামীর বাড়িতে থাকেন। নাহারের স্বামী নুরুজ্জামান সৌদিতে আছেন। বাসায় নাহার একাই থাকতেন। সোমবার রাতের কোনো এক সময় বাসার পাশের আমড়া গাছ দিয়ে ওপরে উঠে ভেন্টিলেটর ভেঙে ডাকাতরা ঘরে ঢোকে। পরে নাহারকে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা করা হয়। একপর্যায়ে ডাকাতদল বাসায় থাকা স্বর্ণালংকার, টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুট করে পালিয়ে যায়।  

তবে কি পরিমাণ জিনিসপত্র নিয়ে গেছে ডাকাতরা, তা সঠিকভাব বলতে পারেননি কেউ।

নাহারের মেয়ে জামাই দুবাই প্রবাসী মো. নজীর জানান, তার শাশুড়ি একাই বাসায় থাকতেন। ডাকাতরা ভেন্টিলেটর ভেঙে বাসায় ঢুকে তার শাশুড়িকে হত্যা করে লুটতরাজ চালিয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহেল রানা বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে তদন্ত চলছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, জুলাই ০৯, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।