ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

জনপ্রতিনিধিদের এলাকার উন্নয়নে কাজ করতে হবে: গণপূর্তমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, জুলাই ৯, ২০২৪
জনপ্রতিনিধিদের এলাকার উন্নয়নে কাজ করতে হবে: গণপূর্তমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করার আহ্বান জানিয়েছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।  

মঙ্গলবার (০৯ জুলাই) দুপুরে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

তিনি বলেন, আইন ও বিধি বিধান উপেক্ষা করে করা কোনো কাজের পাশে আমি থাকব না। নতুন পরিষদকে জনগণের পাশে থেকে একটি আদর্শ উপজেলা হিসেবে এ উপজেলাকে গড়ে তুলতে হবে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সেলিম শেখের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শাহদাৎ হোসেন শোভন, ভাইস চেয়ারম্যান মো. রবিউল আলম ও নারী ভাইস চেয়ারম্যান আফরিন ফাতিমা জুঁই।  

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, জুলাই ৯, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।