ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

বগুড়ায় জলাশয়ে ভাসছিল স্কুলছাত্রের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
বগুড়ায় জলাশয়ে ভাসছিল স্কুলছাত্রের মরদেহ

বগুড়া: জেলার শেরপুরে নিখোঁজ হওয়ার একদিন পর একটি জলাশয় থেকে ভাসমান ও বস্তাবন্দি অবস্থায় মো. তামিম হাসান (১৪) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে উপজেলার কুসুম্বী ইউনিয়নের দক্ষিণ আমইন গ্রামের একটি জলাশয় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত তামিম ওই গ্রামের মো. মুকুল আকন্দের ছেলে। সে স্থানীয় কেল্লা বাজারস্থ আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার (১০ জুলাই) সকালে বাড়ি থেকে বের হন তামিম। এরপর আর বাড়ি ফিরেনি সে। পরিবারের সদস্যরা সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। পরে ওইদিন রাতেই ছেলে নিখোঁজ হয়েছে মর্মে পরিবারের পক্ষ থেকে শেরপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।  

এদিকে, নিখোঁজ হওয়ার ২৪ ঘণ্টা পরই বৃহস্পতিবার দুপুরের দিকে দক্ষিণ আমইন গ্রামের একটি জলাশয়ে বস্তাবন্দি অবস্থায় মরদেহ ভাসতে দেখেন স্থানীয় এলাকাবাসী। পরে থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করেন। পরে এটি স্কুলছাত্র তামিম হাসানের মরদেহ বলে পরিবারের সদস্যরা শনাক্ত করেন। উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মরদেহটি বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

পুলিশের ধারণা করছেন অন্য কোনো স্থানে শিশুটিকে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ বস্তায় ভরে জলাশয়ে ফেলে রেখে যায় ঘাতকরা। কারণ বস্তাবন্দি অবস্থায় নিহতের গলায় রশি বাঁধা ছিল। তবে হত্যার প্রকৃত কারণ জানতে ময়নাতদন্তের প্রতিবেদনের জন্য অপেক্ষা করতে হবে। প্রতিবেদন হাতে পেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।  

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা বলেন, ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ শুরু করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।