ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

নাজিরপুরে নারীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, জুলাই ১২, ২০২৪
নাজিরপুরে নারীকে কুপিয়ে হত্যা

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুর উপজেলায় জুতিকা বালা (৫০) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।  

নিহত জুতিকা বালা উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের উত্তর জয়পুর গ্রামের নারায়ন বালার স্ত্রী।

 

বৃহস্পতিবার (১১ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে ওই গ্রামে নিজ বাড়িতে খুন হন তিনি।  

পুলিশের ধারণা, টাকার জন্য মাদকাসক্ত কেউ নারীকে   কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় ওই নারীর ছেলে জুতিষ বালা ও জুতিষ বালার চাচাতো ভাই উজ্জ্বল বালাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।  

নিহতের ছেলে আরেক ক্ষিতিশ বালা জানান, উপজেলার কালিবাড়িতে তার একটি চায়ের দোকান রয়েছে। প্রতিদিন ওই দোকানের কাজ সেরে রাত ১১-১২টার দিকে তিনি ও তার বাবা বাড়ি ফেরেন। বৃহস্পতিবার রাত সাড়ে  ১২টার দিকে তিনি ও তার বাবা দোকান থেকে বাড়ি ফেরেন। এর কিছুক্ষণ আগে বড় ভাই জুতিষ বালা বাড়ি ফিরে দেখতে পান যে কেউ তাদের মাকে কুপিয়ে আহত করে ঘরে ফেলে রেখে গেছে। এ অবস্থায় জুতিকাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তিনি আরও জানান, তাদের ঘরে কিছু টাকা ছিল। ধারণা করা হচ্ছে, ওই টাকার জন্য তার মাকে কুপিয়ে হত্যা করা  হয়েছে। তবে তার মা গত প্রায় ১০ বছর ধরে সামান্য  মানসিক সমস্যায় ভুগছেন। তিনি একা একা থাকতেন। রাত সাড়ে ১২টা পর্যন্ত তার মা ফাঁকা বাড়িতে একাই ছিলেন।  

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো. শাহ আলম  হাওলদার বলেন, পুলিশ সুপারসহ ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জুলাই ১২, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।