ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

শিক্ষা আর উন্নয়নে এগিয়ে যাচ্ছে পার্বত্য এলাকা: বীর বাহাদুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, জুলাই ১২, ২০২৪
শিক্ষা আর উন্নয়নে এগিয়ে যাচ্ছে পার্বত্য এলাকা: বীর বাহাদুর

বান্দরবান: শিক্ষা আর উন্নয়নে এগিয়ে যাচ্ছে পার্বত্য এলাকা আর যোগাযোগ, কৃষি, শিক্ষা, স্বাস্থ্যসহ সব ক্ষেত্রে ঘটবে আমূল পরিবর্তন এমনটাই মন্তব্য করেছেন ৩০০ নম্বর আসনের সংসদ ও পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং।

শুক্রবার (১২ জুলাই) সকালে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৭ কোটি ৪৭ লাখ টাকা ব্যয়ে বান্দরবান সরকারি মহিলা কলেজের ছয়তলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন শেষে এক সভায় তিনি এ মন্তব্য করেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে বীর বাহাদুর উশৈসিং বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণে সমতলের মতো পার্বত্য এলাকার প্রতিটি উপজেলা, ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়ন হয়েছে এবং আগামীতে হবে। আওয়ামী লীগ সরকারের কারণে দেশের জনগণ আজ শান্তিতে বসবাস করছে।  

এ সময় শিক্ষার্থীদের উন্নত শিক্ষা গ্রহণ করে দেশের কল্যাণে কাজ করার আহ্বান জানান বীর বাহাদুর উশৈসিং।

বান্দরবান পৌরসভার মেয়র মো.সামসুল ইসলাম, বান্দরবান সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড.মোহাম্মদ রেয়াজুল হক, শিক্ষক পরিষদের সম্পাদক জান্নাতুল মাওয়া, সহকারী অধ্যাপক বকতিয়া উদ্দিন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর বান্দরবানের নির্বাহী প্রকৌশলী মো. মিজানুর রহমান, সহকারী প্রকৌশলী খগেন্দ্র চাকমা, উপ-সহকারী প্রকৌশলী মো. সাজ্জাদ হোসেনসহ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২৪
এসআরএস   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।