ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি সোহেল, সম্পাদক কামরুল  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি সোহেল, সম্পাদক কামরুল   সোহেল মিয়া ও কামরুজ্জামান

রাজবাড়ী: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মাদ সোহেল মিয়া (বার্তা২৪.কম ও দৈনিক সমকাল) ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কামরুজ্জামান কামরুল (সময়ের কাগজ)।  

শুক্রবার (১২ জুলাই) সকালে সিনিয়র সাংবাদিক সমীর কান্তি বিশ্বাসের সভাপতিত্বে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে এক সাধারণ সভা শেষে সবার সম্মতিতে ২০২৪-২০২৬ সালের এ দ্বি-বার্ষিক কমিটি ঘোষণা করা হয়।

 

১০ সদস্যের কার্যনির্বাহী এ কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি দেবাশীষ বিশ্বাস (বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি নিউজ), যুগ্ম সাধারণ সম্পাদক তনু সিকদার সবুজ (ইত্তেফাক), সাংগঠনিক সম্পাদক গোলাম মোর্তবা রিজু (সময়ের প্রত্যাশা), কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা (অনুসন্ধান), সদস্য জাকির হোসেন (গণসংহতি), সমীর কান্তি বিশ্বাস (সকালের সময়), অনিক সিকদার (আজকের পত্রিকা) ও আশরাফুল ইসলাম (নিউজ২১ বাংলা)।  

সাধারণ সভার শুরুতেই ক্লাবের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি প্রয়াত রঘুনন্দন শিকদারের আত্মার শান্তি কামনা করেন গণমাধ্যমকর্মীরা।  

নবনির্বাচিত সভাপতি সোহেল মিয়া বলেন, মহান সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া আদায় করছি। সেই সঙ্গে ক্লাবের সব সদস্যদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। ২০০০ সালে প্রেসক্লাবটি প্রতিষ্ঠা করেন দৈনিক ইত্তেফাকের সেই সময়ের প্রতিনিধি রঘুনন্দন সিকদার (রঘু কাকা)। দেখতে দেখতে ক্লাবটির বয়স ২৪ বছর হয়েছে। রঘু কাকা ছিলেন সর্বজন শ্রদ্ধেয়। তার মৃত্যুর পর এ আসনে আমাকে বসিয়ে যে সম্মানে আমাকে সম্মানিত করেছেন ক্লাবের সব সদস্য, ব্যক্তিগতভাবে আমি তাদের কাছে দায়বদ্ধ হয়ে থাকলাম। ক্লাবের সদস্যরা আমার প্রতি যে আস্থা রেখেছেন, সে আস্থার মর্যাদা আমি রাখতে বদ্ধপরিকর। তাদের সবার প্রতি আমি চির কৃতজ্ঞ। সব সদস্যের আন্তরিক সহযোগিতা আর ভালোবাসা আমার আগামী দিনের পথচলার অনুপ্রেরণা হয়ে উঠবে বলে আমি বিশ্বাস করি।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।