ঢাকা, শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

সাভারের আবাসিক হোটেল থেকে ৪০ তরুণ-তরুণী আটক

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
সাভারের আবাসিক হোটেল থেকে ৪০ তরুণ-তরুণী আটক

সাভার (ঢাকা): সাভারের একটি আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে ৪০ তরুণ-তরুণীকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। এ সময় আরও বেশ কয়েকজন পালিয়ে যান।

সোমবার (১৫ জুলাই) বিকেলে সাভারের আমিনবাজার ইউনিয়নের মানিকনগর এলাকায় হোটেল গ্রিন আবাসিক (ফ্রেশে) হোটেল থেকে তাদের আটক করেন জনপ্রতিনিধিসহ স্থানীয়রা। পরে তাদের আমিনবাজার পুলিশ ফাঁড়িতে দেওয়া হয়।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে ওই এলাকায় একটি চক্র কিছু ব্যক্তিকে ম্যানেজ করে অনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল। স্থানীয়দের অনুরোধ ও সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে স্থানীয় চেয়ারম্যান পুলিশ নিয়ে ওই হোটেলে অভিযান চালায়। এ সময় ১৮ জন তরুণী ও ২২ জন তরুণকে আটক করা হয়। তবে হোটেল ভবন মালিক আজিজুর রহমান পালিয়ে যান।

আমিনবাজার ইউনিয়নের চেয়ারম্যান রকিব আহমেদ বলেন, বেশ কিছু সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পুলিশ নিয়ে ওই আবাসিক হোটেলে অভিযান চালানো হয়। এ সময় অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে ১৮ তরুণী ও ২২ তরুণকে আটক করা হয়। পরে তাদের আমিনবাজার পুলিশ ফাঁড়িতে দেওয়া হয়।

আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) হারুন ওর রশিদ বলেন, আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে। আটকরা সবাই অবৈধ ও অনৈতিক কাজে লিপ্ত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।