ঢাকা, শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

জীবননগরে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
জীবননগরে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ২ 

চুয়াডাঙ্গা: জীবননগরে গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে চার যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত লাল্টু মল্লিক (৩০) ও একরা মণ্ডল (৪৫) নামের দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

সোমবার (১৫ জুলাই) সকালে তাদের গ্রেপ্তার করা হয়।

এর আগে শনিবার (১৩ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার কয়া গ্রামের মাঝের পাড়ায় সুতোর মাঠে এঘটনা ঘটে। পরের দিন ভিকটিম বাদী হয়ে জীবননগর থানায় ধর্ষণ মামলা করেছেন।

অভিযুক্ত আসামিরা হলেন- সীমান্ত ইউনিয়নের কয়া গ্রামের লাল্টু মল্লিক (৩০), খালিদ হোসেন (২২), আব্দুল জব্বার (১৮) ও একরা মণ্ডল (৪৫)। এ ঘটনা জানাজানি হলে অভিযুক্ত সবাই পলাতক থাকেন।

মামলা সূত্রে জানা যায়, ভিকটিম গৃহবধূ শনিবার রাতে তার বৃদ্ধা শাশুড়িকে নিয়ে নিজ বাড়িতে ছিলেন। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়ির ভেতরে অবস্থিত টিউবওয়েলে পানি আনতে যান তিনি। এ সময় অভিযুক্ত চার আসামি বাড়ির ভেতরে প্রবেশ করেন। এরপর তারা গৃহবধূকে তুলে পাশের সুতোর মাঠে নিয়ে তাকে ধর্ষণ করেন। ঘটনার পর ওই গৃহবধূ তার স্বামীকে ফোন দিয়ে বিষয়টি বলেন। পরে এলাকার লোকজন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান বলেন, বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত চারজনের মধ্যে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর দুজনকে ধরতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।