ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

চলতি সপ্তাহে বন্ধ থাকবে মেট্রোরেল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৪
চলতি সপ্তাহে বন্ধ থাকবে মেট্রোরেল

ঢাকা: চলতি সপ্তাহে বন্ধ থাকবে মেট্রোরেল চলাচল বলে জানিয়েছে কর্তৃপক্ষ।  রাজধানীর মিরপুর ১০ নম্বর এলাকায় পুলিশ বক্সে বৃহস্পতিবার (১৮ জুলাই) আগুন দেওয়া হলে বিকেল পাঁচটা থেকে বন্ধ হয়ে যায় মেট্রোরেল চলাচল।

এরপর দিন শুক্রবারে (১৯ জুলাই) মেট্রোরেলের কাজীপাড়া ও মিরপুর-১০ স্টেশনে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। এরপর থেকে সপ্তাহের প্রথম দিন শনিবার থেকে গত ৫ দিন ধরেই বন্ধ রয়েছে মেট্রোরেল।

বুধবার (২৪ জুলাই) ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক এম এ এন সিদ্দিক এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, চলতি সপ্তাহে মেট্রোরেল চালুর সম্ভবনা নেই। ডিএমটিসিএলর ব্যবস্থাপনা পরিচালক নিজেও জানেন না মেট্রোরেল কবে থেকে চালু করতে পারবেন। তাই এই বিষয়ে এখনই কিছু বলতে চাচ্ছেন না।

এদিকে ডিএমটিসিএল জানিয়েছে, ধ্বংসপ্রাপ্ত এই দুই স্টেশন চালু করতে আগামী এক বছর লাগবে। এজন্য মেট্রোরেল চলাচল শুরুর পরেও এ দুই স্টেশনে উঠানামা বন্ধ থাকবে।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৪
এনবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।