ঢাকা, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

জাতীয়

শৈলকুপায় কলেজছাত্রকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
শৈলকুপায় কলেজছাত্রকে কুপিয়ে হত্যা প্রতীকী ছবি

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রানা হামিদ (২৩) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।  

বুধবার (২৪ জুলাই) বিকেলে উপজেলার কাশিনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রানা হামিদ একই গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, কাশিনাথপুর গ্রামের কলেজছাত্র রানা হামিদ দুপুরে লাঙ্গলবার বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথে প্রতিপক্ষরা তাকে ধাওয়া করে। এসময় প্রাণ ভয়ে গ্রামের এক নারীর বাড়িতে আশ্রয় নেন রানা। সেখানেও হামলা চালায় প্রতিপক্ষরা। একপর্যায়ে ঘরের তালা ভেঙে রানাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে রেখে যায় হামলাকারীরা। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে শৈলকূপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বিকেলে তার মৃত্যু হয়।

স্বজনদের অভিযোগ, গত সোমবার রাতে উপজেলার বন্দেখালী গ্রামে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়ার রহমান বিশ্বাসকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা। এ ঘটনার জেরে মতিয়ার রহমানের সমর্থকরা রানাকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ তাদের।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম এতথ্য নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ০৯২৭ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ