ঢাকা, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

জাতীয়

সহিংসতা: ঢামেকে আরও দুজনের মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
সহিংসতা: ঢামেকে আরও দুজনের মৃত্যু 

ঢাকা: কোটা আন্দোলন ঘিরে সহিংসতার ঘটনায় আহত আরও দুইজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।  

তারা হলেন - ময়মনসিংহ নান্দাইল উপজেলা এলাকার বাসিন্দা পোশাক শ্রমিক জামাল মিয়া (১৭) ও পটুয়াখালী দশমিনা উপজেলার দিনমজুর জাকির হোসেন (২৯)।

বৃহস্পতিবার (২৫ জুলাই) ঢাকা মেডিকেল পুলিশ ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে জানা যায়, নিহত জামাল মিয়া দেশের বাড়ি ময়মনসিংহ নান্দাইল উপজেলা এলাকায় হলেও তিনি নরসিংদী এলাকায় একটি গার্মেন্টসে গত দুই বছর যাবত চাকরি করতেন। গত ২১ জুলাই দুপুরের দিকে অফিস থেকে বেরিয়ে যাওয়ার সময় সহিংসতার মাঝে পড়ে তিনি আহত হন। পরে হাসপাতালে আজ ভোরের দিকে মারা যান।

অপরদিকে নিহত জাকির হোসেন রাজধানী রায়েরবাগ এলাকায় দিনমজুরের পাশাপাশি একটি টেইলার্সের দোকানে কাজ করতেন। গত ১৯ জুলাই সহিংসতার সময় তিনি আহত হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মধ্যরাতের দিকে মারা যান তিনি। জাকির পটুয়াখালী দশমিনা উপজেলার একটি গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ