ঢাকা, শুক্রবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে শুক্রবার কারফিউ শিথিল ৩ ঘণ্টা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
রাজশাহীতে শুক্রবার কারফিউ শিথিল ৩ ঘণ্টা

রাজশাহী: আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে রাজশাহীতে আগামী শুক্রবার (২৬ জুলাই) দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে। তবে বিকেল ৩টার পর থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত কারফিউ বলবৎ থাকবে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) রাতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত উপ-কমিশনার মো. জামিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, এজন্য রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি গণমাধ্যমে পাঠানো হয়েছে।  

এতে বলা হয়েছে, জনগণের জানমালের নিরাপত্তা বিধানের লক্ষ্যে জনসাধারণের একক বা সঙ্গবদ্ধভাবে সব ধরনের চলাচলের ওপর সান্ধ্য আইন (কারফিউ) জারি করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

তবে শুক্রবার (২৬ জুলাই) দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে। বিকেল ৩টার পর থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত কারফিউ বলবৎ থাকবে।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।