ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে দুই পক্ষের সংঘর্ষে যুবক খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
রাজশাহীতে দুই পক্ষের সংঘর্ষে যুবক খুন

রাজশাহী: রাজশাহীতে দুই পক্ষের সংঘর্ষের সময় সা‌ব্বির আহ‌ম্মেদ (২২) না‌মে এক যুবক খুন হয়েছেন।

শনিবার (২৭ জুলাই) দিনগত রাতে চন্দ্রীমা থানাধীন ছোটবনগ্রাম এলাকার খোরশেদের মোড়ে এ ঘটনা ঘটে।

সা‌ব্বির ছোটবনগ্রাম এলাকার হায়দার আলীর ছেলে।

এ ঘটনায় সাব্বিরের বাবা হায়দার আলী বাদী হয়ে মহানগরীর চন্দ্রিমা থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে।

স্থানীয়রা জানায়, শনিবার গভীর রাতে মাদক সংক্রান্ত বিরোধের জেরে মহানগরীর খোরশেদের মোড়ে দুই পক্ষের মধ্যে প্রথমে বাগবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় একজনকে ছুরিকাঘাত করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে র‍্যাব ও পুলিশ সদস্যরা পৌঁছে পরিস্থিতি শান্ত করে। পরে আহত অবস্থায় সাব্বিরকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজশাহীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বাংলানিউজকে জানান, এ ঘটনায় নিহত সাব্বিরের বাবা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় এখন পর্যন্ত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। নিহত যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।