ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

জাতীয়

সাতক্ষীরায় ১২ শিক্ষার্থীর রিমান্ড মঞ্জুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৪ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
সাতক্ষীরায় ১২ শিক্ষার্থীর রিমান্ড মঞ্জুর

সাতক্ষীরা: কোটা আন্দোলনের সময় সাতক্ষীরা সদর থানায় হামলা ও অগ্নিসংযােগের অভিযোগে দায়ের করা মামলায় ১৬ জন শিক্ষার্থীর মধ্যে ১২ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সােমবার (২৯ জুলাই) সাতক্ষীরার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমানের আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা সেলিম তাদের রিমান্ডের আবেদন জানালে আদালত ১৬ জনের মধ্যে ১২ জনের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আদালত সূত্র জানায়, মামলার তদন্তকারী কর্মকর্তা আসামিদের প্রত্যেকের সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। শুনানি শেষে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান ১২ জনের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া ১৮ বছরের নিচে বয়স হওয়ায় চারজন শিক্ষার্থীর রিমান্ড না মঞ্জুর করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সেলিম জানান, সাতক্ষীরা সদর থানায় দায়ের করা জিআর ৩৩৯/২৪ নং মামলায় আটক ১৬ জনের বিরুদ্ধে ভাঙচুর, অগ্নিসংযােগ, পুলিশের কাজে বাধাসহ বিভিন্ন অভিযােগ রয়েছে। তাদের রিমান্ড চাওয়া হয়েছিল। আদালত ১২ জনের রিমান্ড মঞ্জুর করেছেন।

বাংলাদেশ সময়: ২২২৪ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।