ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

জাতীয়

‍কুমিল্লায় প্রতারণার মামলায় সাবেক ওসি কারাগারে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৪
‍কুমিল্লায় প্রতারণার মামলায় সাবেক ওসি কারাগারে 

কুমিল্লা: প্রতারণার মামলায় কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে সাবেক পুলিশ পরিদর্শক (ওসি) আবদুর রবকে। ভায়রা নজরুল ইসলামের দায়ের করা মামলায় তিনি কারাগারে যান।

 

বুধবার (৩১ জুলাই) কুমিল্লার জেলা ও দায়রা জজ আদালতে সাবেক ওসি আবদুর রবের জন্য জামিন আবেদন করেন তার আইনজীবী। আদালত তার জামিন নামঞ্জুর করেন।  

আবদুর রব মৌলভীবাজার থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন শেষে অবসরে যান। তার বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার ঢাকারগাঁও গ্রামে। তিনি বর্তমানে ওই উপজেলা সদরের তুজারভাঙ্গা গ্রামে বসবাস করেন।  

বিষয়টি নিশ্চিত করেন বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট শাহজালাল মজুমদার।

তিনি জানান, আবদুর রব একটি জমি ৬ লাখ ১২ হাজার টাকায় তার ভায়রা নজরুল ইসলামের কাছে বিক্রি করেন। কিন্তু জমির দলিল না দিয়ে তিনি হজ পালনে চলে যান। দেশে ফেরার পর দলিল রেজিস্ট্রি করে না দিলে এ নিয়ে প্রথমে দাউদকান্দি থানায় অভিযোগ করেন নজরুল ইসলাম। থানায় গিয়ে লিখিতভাবে ঘটনার সত্যতা স্বীকার করেন আবদুর রব। এরপরও তিনি জমির দলিল করে না দিলে প্রতারণার অভিযোগে আবদুর রব, তার স্ত্রী ও তার ছেলে আক্তারুজ্জামানের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন নজরুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।