ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

জাতীয়

মানিকগঞ্জে দুর্বৃত্তদের হামলায় ৩ সাংবাদিক আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৪
মানিকগঞ্জে দুর্বৃত্তদের হামলায় ৩ সাংবাদিক আহত

মানিকগঞ্জ: সারা দেশের মতো এক দফা দাবিতে অসহযোগ সমর্থনে মানিকগঞ্জে আন্দোলন ঘিরে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে দুর্বৃত্তরা। এতে তিন সাংবাদিক আহত হয়েছেন।

রোববার (৪ আগস্ট) দুপুরের দিকে এই প্রতিবেদন লেখা পর্যন্ত মানিকগঞ্জ বাসস্ট্যান্ড থেকে শহর পর্যন্ত থমথমে পরিস্থিতি বিরাজ করছে।  

বিক্ষুব্ধ আন্দোলনকারীরা মানড়া এলাকা থেকে মহাসড়কের আশেপাশে বিভিন্ন স্থাপনা ভাঙচুর করতে করতে বাসস্ট্যান্ড এলাকায় আসে। এ সময় বিক্ষুব্ধরা পুলিশ বক্স ভাঙচুর করে শহরের দিকে ঢুকতে চেষ্টা করলে টিয়ার শেলসহ রাবার বুলেট ছোড়ে।  

এদিকে আন্দোলনকে ঘিরে দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়েছেন ইন্ডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি আর এস মঞ্জুর রহমান, এটিএন বাংলার জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম সুজন ও স্থানীয় আমার নিউজ পত্রিকার স্টাফ করেসপন্ডেন্ট দেওয়ান সাদমান শাওন। আহত তিনজনকে উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। মানিকগঞ্জ জেলা হাসপাতাল ও গুরুত্বপূর্ণ স্থাপনাগুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।  

ছাত্র-জনতার আন্দোলন ঘিরে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়ায় আহত সাধারণ মানুষ ও পুলিশের নির্দিষ্ট তথ্য এখনও পাওয়া যায়নি।  

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।