ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

জাতীয়

ভোলায় ট্রাফিক পুলিশের দায়িত্বে স্বেচ্ছাসেবী সংগঠন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৪
ভোলায় ট্রাফিক পুলিশের দায়িত্বে স্বেচ্ছাসেবী সংগঠন

ভোলা: ভোলায় ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন করছে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন। শহরের বাংলাস্কুল মোড়, কালিনাথ রায়ের বাজার, পান বাজারসহ গুরুত্বপূর্ণ পয়েন্ট যানজট নিরসনে দায়িত্ব পালন করছে তারা।

বুধবার (৮ আগষ্ট) সকাল থেকে বাংলাদেশ রেডক্রিসেন্ট, নিরাপদ সড়ক চাই ও ইসলামী আন্দোলন বাংলাদেশসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন শহরের গুরুত্বপূর্ণ চত্বরগুলোতে অবস্থান করে ট্রাফিক আইন মেনে চলার ব্যাপারে মানুষকে সচেতনতার পাশাপাশি যানজট নিরসন কার্যক্রম পরিচালনা করছেন।

রেডক্রিসেন্ট কর্মী আল আমিন বলেন, শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে অবস্থান করে আমরা যানজট নিরসন করছি। এতে কিছুটা হলেও ভোগান্তি কমছে।

নিরাপদ সড়ক চাই (নিসচা) সদস্য বনি আমিন বলেন, কেন্দ্রীয় নির্দেশে আমরা সড়কের নিয়ম মেনে চলতে মানুষকে সচেতন করছি এবং যানজট নিরসনে কাজ করছি।  

এদিকে ভোলাবাসী জানায়, দেশের চলমান পরিস্থিতিতে ট্রাফিক পুলিশ কর্মবিরতিতে থাকায় স্বেচ্ছাসেবীরা দায়িত্ব পালন করায় কিছুটা হলেও যানজটের ভোগান্তি থেকে রক্ষা পেয়েছে তারা।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।