ঢাকা, রবিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

রাণীনগরে রক্তদহ বিলে নৌকাডুবি, নিহত দুই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
রাণীনগরে রক্তদহ বিলে নৌকাডুবি, নিহত দুই

নওগাঁ: নওগাঁর রাণীনগর উপজেলার রক্তদহ বিলে ঘুরতে গিয়ে নৌকাডুবির ঘটনায় দুইজন নিহত হয়েছেন।

রোববার (১১ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

 

নিহতরা হলো- রাণীনগর উপজেলা সদরের উত্তর রাজাপুর গ্রামের এমদাদুলের মেয়ে তামান্না (১২) ও নওগাঁ সদর উপজেলার ভোঁপাড়া চন্ডিপুর গ্রামের হেলালের ছেলে রিফাত (১৭)।  

এ ঘটনায় উপজেলার উত্তর রাজাপুর গ্রামের মিদুল (২৬) ও আদমদিঘী উপজেলার দমদমা গ্রামের দুলালী (৩৫) আহত হয়েছে। তাদের রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা সদরের উত্তর রাজাপুর গ্রামের কাজিম মণ্ডলের বাড়িতে বিভিন্ন এলাকা থেকে তাদের আত্মীয়-স্বজন বেড়াতে আসেন। এরপর রোববার সকালে বিভিন্ন বয়সী ১৩ জন ছোট দুটি ঠেলা নৌকা নিয়ে রক্তদহ বিলে ঘুরতে যান। দুপুর আনুমানিক সাড়ে ১২টার দিকে বিলে তাদের দুটি নৌকাই ডুবে যায় এবং নৌকায় থাকা সবাই বিলে পানিতে পড়ে যান। এসময় কয়েকজন সাঁতার কেটে পাড়ে উঠে চিৎকার শুরু করলে স্থানীয়রা অন্যদের উদ্ধার করেন। এ সময় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তামান্না ও রিফাতকে মৃত ঘোষণা করেন।

রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক আতাউর রহমান বলেন, নৌকাডুবির ঘটনায় চারজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এর মধ্যে দুইজন মারা গেছে। আর দুইজন হাসপাতালে ভর্তি আছেন।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।