ঢাকা, শুক্রবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

জাতীয়

ফেসবুক লাইভে গিয়ে পদ্মা সেতু পার, দুর্ঘটনায় আইনজীবীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
ফেসবুক লাইভে গিয়ে পদ্মা সেতু পার, দুর্ঘটনায় আইনজীবীর মৃত্যু নিহত আইনজীবী ইনজামুল হক সুমন

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরায় পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় ইনজামুল হক সুমন (৩৪) নামে এক আইনজীবীর মৃত্যু হয়েছে। মোটরসাইকেলযোগে লাইভ করতে করতে পদ্মা সেতু পার হন ওই আইনজীবী।

এরপর দুর্ঘটনায় পড়ে আইনজীবীর মৃত্যু হয়। এসময় তার সঙ্গে থাকা আরোহী আরেক শিক্ষানবিশ আইনজীবী আতিক হাসান (৩৪) গুরুতর আহত হন। অবস্থা শঙ্কটাপন্ন থেকে আহতে ঢাকায় নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে পদ্মা সেতু সংলগ্ন উপজেলার নাওডোবা এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

এদিন রাতে পদ্মা সেতু দক্ষিণ থানার ওসি শেখ শরিফুল আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।  

নিহত ইনজামুল হক সুমন ঢাকা আইনজীবী সমিতির সদস্য ও ঢাকা মহানগর উত্তর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন। তার বাড়ি শরীয়তপুরের সখিপুর থানার চরভাগা ইউনিয়নের পূর্ব মৃধা কান্দি এলাকায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে আইনজীবী ইনজামুল হক সুমন ও আতিক হাসান ঢাকা থেকে মোটরসাইকেলযোগে শরীয়তপুরের সখিপুরের উদ্দেশ্যে রওনা হন। মোটরসাইকেল চালাচ্ছিলেন ইনজামুল হক সুমন আর পেছনে বসে ফেসবুক লাইভ করছিলেন আতিক হাসান। তারা পদ্মা সেতু পার হয়ে সামান্য এগোলে হঠাৎ মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের রেলিঙের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ইনজামুল হক সুমনের মৃত্যু হয়। গুরুতর আহত হন আতিক হাসান। দুর্ঘটনার পুরো বিষয়টি ধরা পড়ে লাইভ ভিডিওতে।

এ ব্যাপারে পদ্মা সেতু দক্ষিণ থানার ওসি শেখ শরিফুল আলম বলেন, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ে ধাক্কা লেগে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরেকজন আহত হয়েছেন।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।