ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

জাতীয়

বিদেশি মদসহ সেনাবাহিনীর হাতে আ. লীগ নেতা আটক

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
বিদেশি মদসহ সেনাবাহিনীর হাতে আ. লীগ নেতা আটক জব্দকৃত বিদেশি মদ। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: জেলার শ্রীমঙ্গল উপজেলার উত্তরসুর এলাকায় শ্রীমঙ্গল ক্লাবে বিপুল পরিমাণ অবৈধ বিদেশি ব্রান্ডের মদসহ মিঠুন পাল নামে এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছেন বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাতে ওই এলাকায় সেনাবাহিনীর মেজর মেজবা ও ইমরানের নেতৃত্বে এক অভিযানে এসব অবৈধ বিদেশি মদ, ৩৪৫ ইউএস ডলার, নগদ ৪৫ হাজার টাকা, জন্মবিরতিকরণ বড়ি ও কনডম জব্দ করে সেনাবাহিনীর সদস্যরা।

আটক মিঠুন পাল উপজেলার আশিদ্রোন ইউনিয়নের হরিনাকান্দি এলাকার অমলেন্দু পালের ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক। মদসহ জব্দ করা সবকিছুসহ তাকে হাতেনাতে আটক করে সেনাবাহিনী।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন বিশ্বাস। পরে মিঠুন পালকে শ্রীমঙ্গল থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়।

সেনাবাহিনীর মেজর মেজবা জানান, মিঠুন পাল গতকাল মদ পান করে সবুজবাগ এলাকায় মানুষের ওপর হামলা করেন। পরে তিনি এলাকাবাসীর হাতে জখমপ্রাপ্ত হন। মদ কোথায় থেকে পান করেছে এমন জিজ্ঞাসাবাদে তিনি শ্রীমঙ্গল ক্লাবের সদস্য জানান। পরে সেখানে অভিযান চালালে এসব অবৈধ মদসহ অন্যান্য দ্রব্যাদি জব্দ করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
বিবিবি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।