ঢাকা, শনিবার, ২ ভাদ্র ১৪৩১, ১৭ আগস্ট ২০২৪, ১১ সফর ১৪৪৬

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগে স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৪
চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগে স্বামী আটক

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার গণকায় স্ত্রী জরিনা বেগমকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগে স্বামী নুর নবীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৬ আগস্ট) সকালে পৌর এলাকার ৩ নম্বর ওয়ার্ডের গণকা এলাকায় এ ঘটনা ঘটে।

নুর নবী (৬০) চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় থাকেন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। পর শুক্রবার সকালে জরিনা বেগম রাস্তায় হাঁটতে বের হন। এ সময় স্বামী নুর নবী দেশীয় হাঁসুয়া দিয়ে এলোপাতাড়ি কোপ দেয়। এ সময় গৃহবধূর চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসেন এবং গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ২৫০ শয্যা জেলা সরকারি হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে অবস্থার অবনতি হলে হাসপাতাল কর্তৃপক্ষ জরিনা বেগমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। অন্যদিকে স্থানীয়রা স্বামীকে আটকে রেখে পুলিশে খবর দিলে পুলিশ হাসুয়াসহ নুর নবীকে আটক করে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাকারিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আহতের ভাই বাদী হয়ে তার ভগ্নিপতিসহ তিনজনকে আসামি করে একটি হত্যাচেষ্টার মামলা করে। এ মামলায় নুর নবীকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি দেশীয় হাঁসুয়া উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।