ঢাকা, শুক্রবার, ১৫ ভাদ্র ১৪৩১, ৩০ আগস্ট ২০২৪, ২৪ সফর ১৪৪৬

জাতীয়

নাটোরে বিএনপি-আ.লীগের সংঘর্ষ, নারীসহ আহত ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৪
নাটোরে বিএনপি-আ.লীগের সংঘর্ষ, নারীসহ আহত ৮ প্রতীকী ছবি

নাটোর: নাটোরে রাজনৈতিক বিরোধের জেরে বিএনপি ও আওয়ামী লীগের মধ্যে সংঘর্ষ ঘটেছে। এতে নারীসহ উভয়পক্ষের অন্তত আটজন আহত হয়েছেন।

আহতদের নাটোর সদর হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৩০ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার মাঝদিঘা দক্ষিণপাড়া এলাকায় এ সংঘর্ষ ঘটে।  

আহতরা হলেন- ওই গ্রামের মো. রবিউল ইসলাম, মো. রমজান আলী, মোছা. জুলেখা বেগম, মো. আব্দুর রাজ্জাক, মো. আসাদুল, মো. শহিদুল ইসলাম, মো. নাঈম হোসেন ও  মো. ইলিয়াস হোসেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রাজনৈতিক পূর্ববিরোধের জেরে শুক্রবার দুপুরে জুমার নামাজে যাওয়ার সময় দুইপক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের অন্তত ৮ জন রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয় আহতদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। এসময় দুইজনের অবস্থা অবনতি হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে স্থানীয় আওয়ামী লীগ কর্মী রমজান আলী জানান, বৃহস্পতিবার (২৯ আগস্ট) তার ভাতিজাকে মারধর করে প্রতিপক্ষরা। আজ শুক্রবার দুপুরে ফের বাড়িতে মারতে আসে তারা। এ অবস্থায় বাধা দিতে গেলে তারা তাদের ওপর হামলা চালায়। এতে তার স্ত্রী ও ভাইসহ চারজন আহত হয়।

অপরদিকে ছাতনী ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম মুক্তা উল্টো অভিযোগ করে জানান, তাদের লোকজন মোটরসাইকেল যোগে দুপুরে জুমার নামাজ পড়তে যাচ্ছিলেন। এসময় রাস্তায় আওয়ামী লীগের গুণ্ডাবাহিনী অতর্কিত ভাবে অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এতে তাদের ৪ জন রক্তাক্ত জখম হয়। এদের দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বাংলানিউজকে জানান, এ ধরনের কোনো ঘটনা বা অভিযোগ পাননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৪
এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।