ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

কুমিল্লায় ত্রাণ দিয়ে ফেরার পথে ভূমি কর্মকর্তার মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৪ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
কুমিল্লায় ত্রাণ দিয়ে ফেরার পথে ভূমি কর্মকর্তার মৃত্যু  আনিসুর রহমান

কুমিল্লা: কুমিল্লায় ত্রাণ দিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন এক উপসহকারী ভূমি কর্মকর্তা। এসময় গুরুতর আহত হয়েছেন চারজন।

 

জেলার মনোহরগঞ্জ উপজেলায় ত্রাণ বিতরণ করে ফেরার পথে শুক্রবার (৩০ আগস্ট) রাতে লালমাই উপজেলার কাপাসতলায় এ দুর্ঘটনা ঘটে।  

আনিসুর রহমান কুমিল্লার বুড়িচং উপজেলার নামতলা গ্রামের আলী আকবরের ছেলে। তিনি চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার টেরিয়াইলের উপসহকারী ভূমি কর্মকর্তা।

আনিসুর গ্রামের পক্ষ থেকে এবং চুয়েটের একটি স্বেচ্ছাসেবী দলের সঙ্গে ট্রাক্টরে করে শুক্রবার (৩০ আগস্ট) সকালে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা দিতে মনোহরগঞ্জে যান। সেখানে বড়কেশতলা ও লাল চাঁদপুর গ্রামে অন্তত দুই হাজার মানুষের মাঝে খাদ্য সহায়তা দেন।  

আহত ময়নাল হোসেন জানান, মনোহরগঞ্জ থেকে ফেরার পথে লালমাই উপজেলার কাপাসতলা এলাকায় এলে তাদের ট্রাক্টরের সঙ্গে একটি কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়। এ সময় ট্রাক্টরটি উল্টে গেলে গুরুতর আহত হন ট্রাক্টরে থাকা অন্তত ৫ জন। তাদের মধ্যে আনিসুর রহমান ঘটনাস্থলেই মারা যান। তার মাথায় গুরুতর আঘাত রয়েছে।  

অপর আহত গোলাম রাব্বি জানান, নিহত আনিসুর রহমান বন্যার্তদের সহযোগিতার জন্য এলাকায় বার বার খোঁজ-খবর নিচ্ছিলেন। শুক্রবার ছুটির দিন থাকায় তিনি এসে স্বেচ্ছাসেবীদের সঙ্গে সমন্বয় করে মনোহরগঞ্জে যান। কিন্তু ফেরার পথেই এ দুর্ঘটনা ঘটে।

কুমিল্লা মেডিকেল কলেজের পরিচালক শেখ মো. ফজলে রাব্বি বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৮৫২ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।