ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

রামুতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
রামুতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার অভিযোগ

কক্সবাজার: কক্সবাজারের রামুতে নুরুল আমিন ছিদ্দিকী রাশেদ (৫০) নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।  

শনিবার (৩১ আগস্ট) বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের ফুলনীরচর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নুরুল আমিন রামু বাইপাসস্থ এন আমিন মার্কেটের স্বত্বাধিকারী।

নিহত রাশেদের ছোট ভাই সাইফুর রহমান সুজন ও কামরুল জানান, শনিবার দুপুরে তার ভাই নুরুল আমিন ছিদ্দিকী রাশেদ ও কামরুল বাগান দেখাশোনা করতে ফুলনীরচর যান। ফেরার সময় পথিমধ্যে স্থানীয় চিহ্নিত সন্ত্রাসীরা তাদের ধাওয়া করে এবং দুইজনকে ছুরিকাঘাত করে। মুমুর্ষূ অবস্থায় তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার হলে কর্তব্যরত চিকিৎসক নুরুল আমিন ছিদ্দিকী রাশেদকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়দের অভিযোগ, থানা থেকে মাত্র এক কিলোমিটার দূরত্বে এ ঘটনা ঘটলেও  পুলিশ ঘটনাস্থলে যায়। এ কারণে পুরো এলাকাজুড়ে চরম উৎকন্ঠা বিরাজ করছে।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান ছুরিকাঘাতে ব্যবসায়ী রাশেদকে হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি জানিয়েছেন, জমি নিয়ে বিরোধের জেরে এ হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ না যাওয়ার কারণ জানতে চাইলে তিনি বলেন, হত্যার বিষয়টি তিনি সন্ধ্যায় জেনেছেন। তাছাড়া মরদেহ হাসপাতালে নেওয়া হয়েছে। এসব কারণে যাওয়া হয়নি।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।