ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কিশোরগঞ্জে বজ্রপাতে ২ জেলের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৪
কিশোরগঞ্জে বজ্রপাতে ২ জেলের মৃত্যু ফাইল ছবি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের তাড়াইল ও অষ্টগ্রাম উপজেলায় মাছ ধরতে গিয়ে পৃথক বজ্রপাতে দুই জেলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন একজন।

বুধবার (৪ সেপ্টেম্বর) তাড়াইলের দিগদাইড় ইউনিয়নের কাওড়া বিলে ও অষ্টগ্রামের কাস্তুল ইউনিয়নের বাহাদুরপুর হাওরে এ পৃথক ঘটনা ঘটে।

নিহতরা হলেন- তাড়াইলের দামিহা ইউনিয়নের কাজলা মধ্যপাড়া বগারবাইদ এলাকার বকুল মিয়ার ছেলে এনায়েত উল্লাহ (২৫) ও অষ্টগ্রাম সদর ইউনিয়নের আড়ারপাড় গ্রামের মো. আরজুদ আলীর ছেলে জাহাঙ্গীর আলম (১৮)।

এছাড়া আহত ব্যক্তির নাম লিটন মিয়া (৪২)। তিনি তাড়াইলের দামিহা ইউনিয়নের কাজলা মধ্যপাড়া বগারবাইদ এলাকার আব্দুল জব্বারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে বাড়ির পাশের দিগদাইড় ইউনিয়নের কাওড়া বিলে মাছ ধরতে যান এনায়েত ও লিটন। এ সময় বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে তারা গুরুতর আহত হন। খবর পেয়ে স্থানীয়রা তাদের উদ্ধার করে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এনায়েতকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় গুরুতর আহত লিটনকে কিশোরগঞ্জ

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনসুর আলী আরিফ বিষয়টি নিশ্চিত করেছেন।  

অপরদিকে, সকালে অষ্টগ্রাম উপজেলার কাস্তুল ইউনিয়নের বাহাদুরপুর হাওরে নৌকা নিয়ে পাতানো জাল থেকে মাছ ধরতে যান জাহাঙ্গীর ও তার বোন জামাতা হারিছ মিয়া। এ সময় আকাশে মেঘ করে বজ্রপাত শুরু হলে বজ্রাঘাতে জাহাঙ্গীর নৌকা থেকে পড়ে পানিতে নিখোঁজ হন। পরে পরিবারের লোকজন ও অন্য নৌকার জেলেরা মিলে পানি থেকে জাহাঙ্গীরকে উদ্ধার করে অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।