ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বোমা মেরে ও কুপিয়ে বিক্রয় প্রতিনিধির টাকা-মোটরসাইকেল ছিনতাই 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৪
বোমা মেরে ও কুপিয়ে বিক্রয় প্রতিনিধির টাকা-মোটরসাইকেল ছিনতাই  আহত ব্যক্তি

মেহেরপুর: মেহেরপুরের গাংনীতে বোমা বিস্ফোরণ ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ওষুধ কোম্পানির দুই বিক্রয় প্রতিনিধির (রিপ্রেজেন্টেটিভ) কাছ থেকে নগদ টাকা ও মোটরসাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে গাংনী উপজেলার করমদি-ভোমরদহ রাস্তার চোরপোতা ভিটাপাড়া নামক স্থানে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

এ ঘটনায় গ্লোব ফার্মাসিউটিক্যাল কোম্পানি (ভেটোনারি) এর প্রমোশন অফিসার মাজেদুল ইসলাম (৩৫) ও ইথিক্যাল ড্রাগস কোম্পানির বিক্রয় প্রতিনিধি মিরাজ আলী (৩৮) গুরুতর আহত হয়েছেন।

আহত মাজেদুল ইসলাম নাটোর জেলার পাচুড়িয়া বাগতিপাড়ার সেকেন্দার আলীর ছেলে ও মিরাজ আলী কুষ্টিয়ার খোকসা উপজেলা শহরের বাসিন্দা।

আহত মাজেদুল ইসলাম বলেন, সীমান্তবর্তী তেঁতুলবাড়িয়া, করমদি, পলাশীপাড়া এলাকা থেকে ওষুধ ব্যবসায়ীদের কাছ থেকে টাকা উত্তোলন করে মোটরসাইকেলে করে গাংনী তারা ফিরছিলাম। তেঁতুলবাড়িয়া থেকে ভোমরদহ রাস্তা দিয়ে চোরপোতা নামক স্থানে মাঠের মধ্যে পৌঁছালে ৬/৭ জনের একদল সশস্ত্র ছিনতাইকারী দল আমাদের পথরোধ করে। মোটরসাইকেলের গতি কমানোর সঙ্গে সঙ্গে তারা মোটরসাইকেলের চাবি কেড়ে নিতে চাই। চাবি দিতে না চাওয়ায় প্রথমে তারা আমার হাতের ওপর ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে। পরে হাতে একটি বোমা মারে। বোমা ও অস্ত্রের আঘাতে আমি মাটিতে লুটিয়ে পড়লে পকেটে থাকা ২০ হাজার টাকা ও একটি ১০০ সিসি ডিসকভার মোটরসাইকেল ছিনতাই করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে বোমা বিস্ফোরণের শব্দ শুনে পার্শ্ববর্তী ভোমরদহ গ্রামের লোকজন এসে আহতাবস্থায় আমাদের উদ্ধার করেন।  

গার্ডিয়ান হেল্থ কেয়ারের গাংনী প্রতিনিধি কামরুজ্জামান জানান, ওষুধ কোম্পানির এই দুই প্রতিনিধি তেঁতুলবাড়িয়া থেকে ওষুধের অর্ডার ও টাকা তুলে গাংনীতে ফিরছিলেন। আহত মাজেদুল ইসলামকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও মিরাজকে স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হয়েছে।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক এমকে রেজা জানান, আহত মাজেদুল ইসলামের ডান হাতে বোমার আঘাতে ক্ষত বিক্ষত হয়েছে এছাড়া বাম হাতেও বোমার আঘাত ও ধারালো অস্ত্রের কোপে ক্ষত হয়েছে। আহত মাজেদুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাজুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনার পরপরই পুলিশের একটি টিম অভিযান শুরু করেছে।  

বাংলাদেশ সময়: ০৯১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২৪

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।