ঢাকা, রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

স্পিকারের কক্ষ থেকে পলকের ২ আগ্নেয়াস্ত্র গায়েব, দাবি আইনজীবীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৪
স্পিকারের কক্ষ থেকে পলকের ২ আগ্নেয়াস্ত্র গায়েব, দাবি আইনজীবীর

নাটোর: নাটোর-৩ (সিংড়া) আসনের সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগ সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নামে লাইসেন্স করা দুটি আগ্নেয়াস্ত্র লাইসেন্সসহ হারিয়ে গেছে বলে দাবি করা হয়েছে। হারিয়ে যাওয়া দুটি অস্ত্রের মধ্যে একটি পিস্তল ও অপরটি শটগান।

 

গত ৫ আগস্ট ঢাকায় স্পিকারের কক্ষ থেকে অস্ত্র দুটি হারিয়ে যায় বলে দাবি করেছেন পলকের আইনজীবী ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট সাদ্দাম হোসেন।  

অস্ত্র দুটি উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য একটি আবেদন ঢাকা জেলা প্রশাসক কার্যালয়ে দেওয়ার পর অনুলিপি গত মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সিংড়া থানায় দেওয়া হয়েছে।

পলকের আইনজীবী মো. সাদ্দাম হোসেন দাবি করেন, গত ৫ আগস্ট পলক তার সঙ্গীদের নিয়ে জাতীয় সংসদ ভবনের চতুর্থ তলায় স্পিকারের কক্ষে আশ্রয় নেন। পরে ওই দিনের পরিস্থিতি বিবেচনায় লাইসেন্সসহ ৩২ বোর পিস্তল (লাইসেন্স নং ২১০/২০১০, নম্বর -ঋ-৬৯৮২২-ড) ও  ১২ বোর শটগান ( লাইসেন্স নং ৯০২/২০১০ নম্বর ৮৭০) স্পিকারের কক্ষে রেখে আত্মগোপন করেন তিনি।

তিনি আরও জানান, ওই বিষয়ে জিডি করতে গেলে শেরেবাংলা নগর থানা তা গ্রহণে অস্বীকৃতি জানায়। পরে গত ৩ সেপ্টেম্বর ওই আবেদনের কপি ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে জমা দেওয়া হয়। পরে তার অনুলিপি সিংড়া থানায় পাঠানো হয়।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম রাতে বাংলানিউজকে ওই অনুলিপি পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।