ঢাকা, রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সিরাজগঞ্জে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৪
সিরাজগঞ্জে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে ৬

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় মাইক্রোবাসের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এই দুর্ঘটনায় অটোরিকশার চালকসহ ছয় যাত্রীই নিহত হয়েছেন।

 

রোববার (৮ সেপ্টেম্বর) বিকেলে শহরের নর্থবেঙ্গল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাহাঙ্গীর আলম (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়।  

এর আগে বেলা পৌনে ১২টার দিকে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক মহাসড়কে কামারখন্দ উপজেলার কুটিরচর এসিআই ফুড কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- অটোরিকশার চালক রায়গঞ্জ উপজেলার ব্রাহ্মণবাড়িয়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২২), তাড়াশ উপজেলার ভাটারা গ্রামের রেজাউল করিম (৫৭), তার ছোট ভাই আব্দুল মজিদ (৪৮), একই গ্রামের তারেক রহমান (৫৫), তার ছোট ভাই নুরুজ্জামান আলী (৫০) এবং একই গ্রামের মহিউদ্দিন ফকিরের ছেলে জাহাঙ্গীর আলম (৪৫)।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, নলকা থেকে সিরাজগঞ্জগামী একটি মাইক্রোবাস বেলা পৌনে ১২টার দিকে ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি অটোরিকশাটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার তিন যাত্রী মারা যান। চালকসহ আহত তিনজনকে উদ্ধার করে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও দুজনের মারা যান। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় জাহাঙ্গীর আলম নামে একজনকে স্থানীয় নর্থবেঙ্গল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।  

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল ইসলাম মর্মান্তিক এই দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে বলেন, চালকসহ অটোরিকশার সব যাত্রীই মারা গেছেন। ঘটনাস্থলে তিনজন মারা যান এবং হাসপাতালে তিনজন।  

মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হচ্ছে। দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস জব্দ করা হলেও এর চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।