ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বাড্ডায় ছুরিকাঘাতে গৃহবধূর মৃত্যু, স্বামী পলাতক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
বাড্ডায় ছুরিকাঘাতে গৃহবধূর মৃত্যু, স্বামী পলাতক

ঢাকা: রাজধানীর মেরুল বাড্ডা আনন্দনগর এলাকায় স্বামীর ছুরিকাঘাতে আহত স্ত্রী বিথী আক্তার (২২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। স্ত্রী মারা গেছেন শুনে হাসপাতাল থেকে স্বামী কমল মিয়া পালিয়ে যান।

মঙ্গলবার (১৭ আগস্ট) এই তথ্য নিশ্চিত করেন থানা পুলিশ। এর আগে সোমবার বেলা ৩টার দিকে মেরুল বাড্ডা ডিআইটি প্রজেক্ট আনন্দনগর এলাকায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় প্রতিবেশী জীবন নামে একজনকে বাড্ডা থানায় আটক রাখা হয়েছে।

মৃত বিথীর বড় ভাই ইয়াছিন মিয়া জানান, তাদের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার কাইশাপুর গ্রামে। বর্তমানে গাজীপুর জেলার টঙ্গি পূর্ব থানার পাগার বটতলা এলাকায় স্বামী ও দুই সন্তানকে নিয়ে ভাড়া থাকতেন তারা। স্বামী কমল বিভিন্ন সময় বিভিন্ন কাজ করতেন।

তিনি আরও জানান, সোমবার সন্ধ্যার দিকে তিনি জানতে পারেন তার বোন বিথীকে বাড্ডা ডিআইটি প্রজেক্ট এলাকায় স্বামী কমল ছুরিকাঘাত করেছে। পরে আহত অবস্থায় তার বোনকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়া হয়েছে। পরে হাসপাতালে এসে বোনের মরদেহ দেখতে পান তিনি। তবে মৃত্যুর খবর শুনে তার স্বামী কমল হাসপাতাল থেকে পালিয়ে যান। এসময় প্রতিবেশী জীবনকে হাসপাতালে দেখতে পাই। পরে জিজ্ঞাসাবাদের জন্য জীবনকে থানায় নিয়ে যায় পুলিশ।

বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) ফাতেমা সিদ্দিকা সোমা জানান, পারিবারিক কলহের জেরে কমল তার স্ত্রী বিথীর ডান পাঁজরে ছুরিকাঘাত করেন। পরে তিনি ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ঘটনার পর স্বামী কমল পালিয়ে গেছেন। তবে তার এক বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।