ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

হাতিয়ায় চারদিন পর মিলল নিখোঁজ জেলের মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
হাতিয়ায় চারদিন পর মিলল নিখোঁজ জেলের মরদেহ 

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার মেঘনা নদী থেকে মো. হকসাব (৩৫) নামে নিখোঁজ এক জেলের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।  

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার নিমতলী এলাকার পূর্ব পাশের মেঘনা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মো. হকসাব উপজেলার জাহাজমারা ইউনিয়নের নতুন সুখচর গ্রামের আবু তাহেরের ছেলে। তিনি আমতলী ঘাটের রহিম মাঝির ট্রলারের জেলে হিসেবে সাগরে মাছ শিকারে গিয়েছিলেন।

মঙ্গলবার সকালে নিখোঁজ জেলেদের সন্ধানে স্থানীয় জেলেরা ট্রলার নিয়ে নদীতে টহল দেওয়ার সময় ভাসমান অবস্থায় মরদেহটি দেখতে পায়। পরে উদ্ধার করে আমতলী ঘাটে নিয়ে আসে।

জেলেরা জানায়, গত শুক্রবার ঝড়ের কবলে পড়ে রহিম মাঝির ট্রলারটি সাগরে ডুবে যায়। এতে নিহত হকসাবসহ ১৬ মাঝি মাল্লার সবাই নিখোঁজ হয়।  

এদিকে গত রোববার সকালে স্থানীয় জেলেরা ১০ জনকে জীবিত উদ্ধার করে। এর আগে অন্য একটি ট্রলার আরও দুইজনকে জীবিত উদ্ধার করে। রহিম মাঝির ট্রলারের এখনও তিনজন নিখোঁজ রয়েছে।

নিঝুমদ্বীপ নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাকিবুল ইসলাম জানান, একজন জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে সংবাদ পেয়েছি। একটু পরে আমাদের একটি টিম ঘটনাস্থলে যাবে।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।