ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

চাঁদপুরে ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ, আটক ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
চাঁদপুরে ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ, আটক ৬

চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তরে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে আপন ভাই মো. সফিকুল ইসলাম বেপারীকে (৩০) পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে উপজেলার মিঠুরকান্দি গ্রামের ব্যাপারী বাড়িতে এ ঘটনা ঘটে।

রোববার (২৯ সেপ্টেম্বর) ঘটনার সঙ্গে জড়িত ছয়জনকে আটক করেছে পুলিশ। এতথ্য নিশ্চিত করেন মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল হক।

আটকরা হলেন-নিহতের ভাই আশিক ব্যাপারী (২৩), রবি উদ্দিন (৪৫), মজনু প্রধানের ছেলে আজিজ প্রধান (২৮), সফিউল্লাহর ছেলে সীমা (৩০), রিনা (৩৮) ও লিপি আক্তার (৩৫)।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, মিঠুরকান্দি গ্রামের কলিম উল্লাহ বেপারীর ছেলে মো. সফিকুল ইসলাম বেপারীর সঙ্গে তার ভাই-বোনদের পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল। শনিবার রাতে তার সঙ্গে নিজ বাড়িতে ভাই-বোনদের তর্কবিতর্ক হয়। একপর্যায়ে সফিকুল ইসলামকে বেধড়ক মারধর করেন তার ভাই, বোন ও ভগ্নিপতি। এতে সফিক গুরুতর আহত হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল হক বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। মরদেহে অনেক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। আটক ছয় আসামিকে চাঁদপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।