ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাঙামাটিতে পাহাড়ি-বাঙালি সংঘর্ষে হত্যাকাণ্ডের ঘটনায় আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৭ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৪
রাঙামাটিতে পাহাড়ি-বাঙালি সংঘর্ষে হত্যাকাণ্ডের ঘটনায় আটক ২

রাঙামাটি: গত ১৯ সেপ্টেম্বর খাগড়াছড়িতে মামুন নামের এক যুবককে হত্যার ঘটনায় ২০ সেপ্টেম্বর রাঙামাটিতে পাহাড়ি- বাঙালি সংঘর্ষ ছড়ায়। সংঘর্ষ চলাকালে অনিক চাকমা নামের এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়।

এ হত্যাকাণ্ডের ঘটনায় শুক্রবার (৪ অক্টোবর) অভিযান চালিয়ে রাঙামাটি শহর থেকে মো. আবরার (১৮) এবং বৃহস্পতিবার রাতে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা থেকে মো. রুবেলকে (২৩) আটক করে পুলিশ।

এদিন বিকেলে আটকদের রাঙামাটির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার পারভিন মিলির আদালতে তোলা হলে আদালত তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

রাঙামাটির কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, বাকি আসামিদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর রাঙামাটি শহরের সাম্প্রদায়িক সহিংসতায় জেলা শহরের কালিন্দীপুর এলাকার প্রবেশমুখে অনিক কুমার চাকমাকে পিটিয়ে হত্যা করা হয়। হত্যার দুদিন পর ২২ সেপ্টেম্বর  রাঙামাটি কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করে নিহত অনিকের বাবা আদর সেন চাকমা।

বাংলাদেশ সময়: ০৮০৭ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।