ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শেরপুর ও উত্তরবঙ্গে খাদ্যসামগ্রী পাঠাচ্ছে ফেনীবাসী

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৪
শেরপুর ও উত্তরবঙ্গে খাদ্যসামগ্রী পাঠাচ্ছে ফেনীবাসী

ফেনী: বন্যার এখনও ক্ষত কাটেনি ফেনীবাসীর। বিপর্যয়কর সময়ে সারা দেশের মানুষ পাশে দাঁড়িয়েছিল সেই কৃতজ্ঞতা থেকে এবার ফেনীবাসীও ছুটে যাচ্ছে শেরপুর ও উত্তরবঙ্গের বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াতে।

 

একদিনেই এ জনপদের তরুণরা সংগ্রহ করেছে ১২ লক্ষাধিক টাকা। সেই টাকা দিয়ে খাদ্য সামগ্রীর উপহার নিয়ে ছুটে গেছেন বন্যাদুর্গত এলাকায়।  

প্রথম দফায় দুই লক্ষাধিক টাকার খাদ্যসামগ্রী, ওষুধ, পানি ও স্যানিটারি সামগ্রী নিয়ে ১০ জনের একটি দল গিয়েছে শেরপুরে। আরও ছয় লক্ষাধিক টাকার খাদ্যসামগ্রী নিয়ে যাচ্ছে ছাগলনাইয়া উপজেলার আরেকটি স্বেচ্ছাসেবক দল।

২য় দফায় আরও ছয় লক্ষাধিক টাকার খাদ্যসামগ্রী নিয়ে ১২ জনের একটি স্বেচ্ছাসেবক দল যাবে উত্তরবঙ্গে। এছাড়াও সারা জেলায় বিভিন্ন সংগঠন চালাচ্ছে গণ ত্রাণ কর্মসূচি। ক্রমান্বয়ে খাদ্য সামগ্রী ও অর্থ সহায়তা যাবে বন্য কবলিত জেলাগুলোতে।  

স্বেচ্ছাসেবকদের সমন্বয়কারী ইমন উল হক ও আসাদুজ্জামান দারা বলেন, ফেনীবাসীর বিপদের সময় সারা দেশের মানুষ ফেনীতে ছুটে এসেছে। সেই কৃতজ্ঞতা বোধ থেকে ছুটে যাচ্ছে ফেনীবাসী।  

ফেনী থেকে পাঠানো হচ্ছে চাল, ডাল, পেঁয়াজ, রসুন, চিড়া, মুড়ি, গুড়, বিস্কুট, ওষুধ ও পানিসহ বন্যাদুর্গত এলাকার মানুষের প্রয়োজনীয় সামগ্রী।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২৪
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ