ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাদরাসায় ঢুকে পড়ল ট্রাক, আহত ১৪ শিক্ষার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
মাদরাসায় ঢুকে পড়ল ট্রাক, আহত ১৪ শিক্ষার্থী

লালমনিরহাট: লালমনিরহাট সদর উপজেলার হাড়িভাঙ্গা হাড়িভাঙ্গা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মাদরাসার দেয়াল ভেঙে কক্ষে ঢুকে পড়েছে ট্রাক। এ ঘটনায় ঘুমন্ত অবস্থায় আহত হয়েছে ১৪ শিক্ষার্থী।

 

বৃহস্পতিবার (১০ অক্টোবর) ভোরে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে পাশে তা'লিমুল ইনসান হাফিজিয়া কওমি মাদরাসায় এ দুর্ঘটনা ঘটে।  

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী একটি ট্রাক লালমনিরহাট টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের সামনে হাড়িভাঙ্গা এলাকায় এলে নিয়ন্ত্রণ হারায়। এ সময় ট্রাকটি পাশের হাফিজিয়া কওমি মাদরাসার প্রাচীর ভেঙে কক্ষে ঢুকে যায়। এতে মাদরাসাটিতে ঘুমন্ত শিক্ষার্থীদের মধ্যে ১৪ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা আহতদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে আটজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে মাদরাসায় পাঠানো হলেও ছয়জনকে ভর্তি করেন চিকিৎসকরা। স্থানীয়রা ট্রাকটি জব্দ করতে পারলেও চালক পালিয়ে গেছেন। চালক ঘুমিয়ে যাওয়ার কারণে এই দুর্ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়দের ধারণা। আহত সব শিক্ষার্থীদের বয়স ৮-১৫ বছরের মধ্যে।

লালমনিরহাট সদর থানার (ওসি) আব্দুল কাদের ঘটনার সত্যতা সিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।