ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পূজার ছুটিতে বাড়ি ফেরার কথা হাসিমুখে, ফিরল পপির মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
পূজার ছুটিতে বাড়ি ফেরার কথা হাসিমুখে, ফিরল পপির মরদেহ পপি দেব

হবিগঞ্জ: দুর্গাপূজার ছুটি নিয়ে বৃহস্পতিবার (১০ অক্টোবর) পপি দেবের (২৭) বাড়ি ফেরার কথা। কিন্তু তা হয়নি; বাড়ি ফিরল তার নিথর মরদেহ।

 

কক্সবাজারে উদ্ধার হওয়া পপির ঝুলন্ত মরদেহ বুধবার (৯ অক্টোবর) দিনগত রাত দেড়টার দিকে নবীগঞ্জের কসবা গ্রামে নিজ বাড়িতে এলে পূজোর আনন্দ বিষাদে রূপ নিয়ে শুরু হয় শোকের মাতম।  

এর আগে গত মঙ্গলবার (৮ অক্টোবর) সকালে কক্সবাজারের রাজাপালং ইউনিয়নে রহমত উল্লাহর মালিকানাধীন ভাড়া বাসা থেকে রশি দিয়ে গলায় ফাঁস দেওয়া সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয় বলে গণমাধ্যমকে জানান উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফ হোছাইন।  

পপি নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নে কসবা গ্রামের প্রয়াত সুখলাল দেবের মেয়ে ও চন্দন দাশের স্ত্রী।  

উখিয়ার রোহিঙ্গা আশ্রয়শিবিরে সেবামূলক কাজে নিয়োজিত আন্তর্জাতিক এনজিও সংস্থা আরটিএম ইন্টারন্যাশনালে চাকরি করতেন। থাকতেন উখিয়া সদরের ভাড়া বাড়িতে।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে উখিয়া থানার ওসি আরিফ হোছাইন বলেন, সকাল ১০টার ভাড়া বাসা থেকে সিলিং ফ্যানের সঙ্গে পপির ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়। এর এক ঘণ্টা আগে একই ভাবে উদ্ধার করা হয় মেহরাব হোসেন নামে মেয়েটির আরেক সহকর্মীর মরদেহ।  

গত ৯ অক্টোবর কক্সবাজার সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে রাতে পপির মরদেহ বাড়ি ফিরে। সেখান থেকে জানা যায়, পপি প্রায় দুই বছর ধরে আশ্রয়শিবিরে সেবামূলক কাজে নিয়োজিত ছিলেন। মাঝে মধ্যেই বাড়ি ফিরতেন। বৃহস্পতিবার পূজার ছুটি নিয়ে তার বাড়ি ফেরার কথা। এর আগেই তার মরদেহ উদ্ধারের খবর পাওয়া যায়।  

নিহত পপির ভাশুর অঞ্জন দাশ বাংলানিউজকে জানান, পপির স্বামী ভ্যানগাড়িতে করে সবজি বিক্রি করেন। বিয়ের পাঁচ বছর হলেও তাদের কোনো সন্তান নেই।

রাতেই গ্রামের শ্মশানে তার শেষকৃত্য হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়ার জন্য কক্সবাজারে পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়ে।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ