ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নওগাঁয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বাজারে অভিযান, ৭ ব্যবসায়ীকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৪
নওগাঁয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বাজারে অভিযান, ৭ ব্যবসায়ীকে জরিমানা

নওগাঁ: দ্রব্যমূল্যের বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে বাজার মনিটরিং ও তদারকির নিমিত্ত সরকার কর্তৃক প্রণীত ‘বিশেষ টাস্কফোর্স’ এর অভিযান পরিচালনা হয়েছে।  

শুক্রবার ( ১১ অক্টোবর) দুপুরে শহরের বড় বাজার, গোস্থায়াতির মোড় এবং পাইকারি আড়তে এই অভিযান পরিচালনা করা হয়।

 

এসময় নওগাঁ জেলার বিশেষ টাস্কফোর্সের আহ্বায়ক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব এএইচ ইরফান উদ্দিন আহমেদসহ উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাকিব বিন জামান প্রত্যয়, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. রুবেল আহমেদ, অভিযানে বিশেষ টাস্কফোর্সের নওগাঁ জেলার ছাত্র প্রতিনিধিসহ অন্যান্য দপ্তরের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

অভিযানে তিন দোকান মালিকের অপরাধ প্রমাণিত হওয়ায় মোবাইল কোর্টের মাধ্যমে তাদের মোট ৩২০০০ টাকা অর্থদণ্ড করা হয়। এছাড়াও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক আরও চারটি মামলায় চারজন ব্যক্তির নিকট থেকে ২০০০ টাকা জরিমানা আদায় করা হয়।

একই সঙ্গে বাজারে সব দোকানে দ্রব্যমূল্যের দাম দৃশ্যমান জায়গায় টাঙিয়ে রাখাসহ পণ্যের ভাউচার সংরক্ষণ করার বিষয়ে বিক্রেতা ও ব্যবসায়ীকে কঠোরভাবে সতর্ক করা হয়।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।