ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪৩১, ১৭ অক্টোবর ২০২৪, ১৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খুলনায় বিনা লাভের দোকান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৪
খুলনায় বিনা লাভের দোকান

খুলনা: চরম অস্থির এ বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির লাগাম টেনে ধরা যাচ্ছে না কোনোভাবেই। এ অবস্থায় সাশ্রয়ী দামে সাধারণ মানুষদের নিত্যপ্রয়োজনীয় পণ্যদ্রব্য সরবরাহের উদ্দেশে খুলনায় ‘বিনা লাভের দোকান’ বসবে শুক্রবার (১৮ অক্টোবর)।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন খুলনা এ দোকানের আয়োজন করেছে। মহানগরীর শিববাড়ীর মোড়ে শুক্রবার বিকেল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত এ দোকান খোলা থাকবে। ভিন্ন রকম এক উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সাধারণ মানুষ।

বিনা লাভের দোকানে কী কী পণ্য পাওয়া যাবে জানতে চাইলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন খুলনার বাজার নিয়ন্ত্রণ টাস্কফোর্সের সদস্য হৃদয় ঘরামী বলেন, বিনা লাভের দোকানে ডাল ১ কেজি ৯৯ টাকা, ডিম ১ পিস ১২ টাকা, আলু ১ কেজি ৫০ টাকা, পেঁয়াজ ১ কেজি ১০০ টাকা ও ১টি সবজি পাওয়া যাবে। যতটুকু প্রয়োজন ততটুকু ক্রয় করতে পারবেন ক্রেতা।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের খুলনা বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি মিনহাজুল আবেদীন সম্পদ বলেন, যে পাইকারি দামে পণ্য ক্রয় করা হয়েছে, সে দামেই বিক্রয় করা হবে সাধারণ মানুষের কাছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির এ অস্থির সময়ে সাধারণ মানুষের জন্য এটা আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৪
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।