ঢাকা, শুক্রবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৪ অক্টোবর ২০২৪, ০০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাটির টিলা ধসে নারী চা শ্রমিকের মৃত্যু

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
মাটির টিলা ধসে নারী চা শ্রমিকের মৃত্যু নিহত নারী চা শ্রমিক। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী চাতলাপুর এলাকায় মাটির টিলা ধসে শেফালি বাউরি (৪৮) নামে নারী চা শ্রমিকের মৃত্যু হয়েছে।

বুধবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে চাতলাপুর ছয় নম্বর বাউরি টিলার কড়ইতল এলাকায় এ ঘটনা ঘটে।



স্থানীয় সূত্রে জানা যায়, বাউরি টিলার চনু বাউরির স্ত্রী শেফালি বাউরি ঘর লেপার সাদা মাটি আনতে ১৯ নম্বর সেকশনের গিয়েছিলেন। সেখানে হঠাৎ টিলা ধসে মাটির চাপা পড়েন। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেওয়া পথে তার মৃত্যু হয়। নিহত নারীর দুই সন্তানের জননী।

চাতলাপুর চা বাগানের পঞ্চায়েত কমিটির সভাপতি সাধন বাউরী জানান, নারী চা শ্রমিকরা পাহাড়ি ছড়ার পারের টিলার নিচ থেকে সাদা মাটি বসত ঘর লেপার কাজে সংগ্রহ করেন। পাহাড়ি ছড়া পারের টিলার নিচ থেকে কাজ থেকে ফেরার পথে সাদা মাটি সংগ্রহ করছিলেন। এ সময় টিলায় ধসে মাটি চাপা পড়েন। পরে চা শ্রমিকরা এসে মাটি সরিয়ে তাকে উদ্ধার করে চাতলাপুর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে।

শরীফপুর ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এটি অত্যন্ত হৃদয়বিদারক একটি ঘটনা। শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, তদন্ত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২২
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।