ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সঙ্গে খুবি উপাচার্যের সাক্ষাৎ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সঙ্গে খুবি উপাচার্যের সাক্ষাৎ

খুলনা: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি খুলনায় সফরকালে তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন।

বুধবার (২৩ মার্চ) দুপুর ১টা ৩০ মিনিটে সৌজন্য সাক্ষাতকালে শিক্ষামন্ত্রীকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান উপাচার্য।

এ সময় উপাচার্য খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা ও উন্নয়ন কার্যক্রমসহ বেশ কিছু বিষয় তাঁকে অবহিত করেন এবং বিশ্ববিদ্যালয়ের অগ্রগতি ত্বরান্বিত করতে গৃহীত পদক্ষেপ ও পরিকল্পনা বাস্তবায়নে শিক্ষামন্ত্রীর সহযোগিতা কামনা করেন।

শিক্ষামন্ত্রী খুবির শিক্ষার সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ এবং গবেষণা কার্যক্রম জোরদারের জন্য উপাচার্যের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান।  

এ সময় উচ্চশিক্ষা ও গবেষণায় সরকারের কয়েকটি পদক্ষেপ ও পরিকল্পনার কথাও ব্যক্ত করেন।  

তিনি খুবির বিকাশে তার মন্ত্রণালয় তথা সরকারের পক্ষ থেকে সম্ভব সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস এবং জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এস এম আতিয়ার রহমান ও উপাচার্যের সচিব সঞ্জয় সাহা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, মার্চ ২২, ২০২২
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।