ঢাকা, শনিবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সিদ্ধিরগঞ্জে গোসল করতে নেমে ২ শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
সিদ্ধিরগঞ্জে গোসল করতে নেমে ২ শিশুর মৃত্যু

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গোসল করতে নেমে পুকুরে ডুবে ঝুমুর (৬) ও আব্দুল্লাহ (৭) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া রেললাইন সংলগ্ন রেহান সাহেবের বাড়ির পুকুরে এ ঘটনা ঘটে।

ঝুমুর ভোলার চরফ্যাশন এলাকার জয়নালের মেয়ে এবং আব্দুল্লাহ বরগুনার আমতলী এলাকার রুবেল গাজীর ছেলে। তারা উভয়ই নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া এলাকার মঞ্জুরের বাড়ির ভাড়াটিয়া।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে খেলতে গিয়ে বাড়ির সামনে পুকুরে পড়ে যায় ঝুমুর ও আব্দুল্লাহ। তাদের ধমকে বাসায় পাঠালেও আবারও তারা পুকুরে গোসল করতে আসে। দুপুর ১টার দিকে দুই শিশুকে পুকুরে ভাসতে দেখে এলাকাবাসী। পরে তাদের উদ্ধার করে খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বাংলানিউজকে জানান, গোসল করতে নেমে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।