ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

এসআই পদে নিয়োগ পাচ্ছেন যারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
এসআই পদে নিয়োগ পাচ্ছেন যারা

ঢাকা: পুলিশে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (এসআই-নিরস্ত্র) পদে নিয়োগ-২০২১ এর স্বাস্থ্য পরীক্ষা ও পুলিশ ভেরিফিকেশনে ‘নিয়োগযোগ্য’ প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

এসআই পদে নিয়োগের লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষাসহ বুদ্ধিমত্তা ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ ৮৭৫ জন প্রার্থীর মধ্যে স্বাস্থ্য পরীক্ষায় যোগ্য এবং পুলিশ ভেরিফিকেশনে সন্তোষজনক মর্মে ৮১৫ জন প্রার্থীকে চূড়ান্ত করা হয়।

তাদের এক বছর মেয়াদি মৌলিক প্রশিক্ষণে অংশগ্রহণের জন্য আগামী ১৪ অক্টোবর রাজশাহীর সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

এছাড়া স্বাস্থ্য পরীক্ষায় অযোগ্য ও পুলিশ ভেরিফিকেশনে সন্তোষজনক নয় মর্মে ‘নিয়োগের অযোগ্য’ এবং চাকরি করতে অনিচ্ছুক সর্বমোট ৬০ জন প্রার্থীর তালিকা একইসঙ্গে প্রকাশিত হয়েছে।

বাংলাদেশ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইট www.police.gov.bd-এ তালিকা পাওয়া যাবে।

বাংলাদেশ পুলিশ একাডেমিতে প্রশিক্ষণে উপস্থিত হবার জন্য নির্ধারিত তারিখে কোনো প্রার্থী অনুপস্থিত থাকলে তিনি চাকরি করতে ইচ্ছুক নন মর্মে গণ্য হবেন বলেও জানানো হয়। পরে সেসব প্রার্থীর বর্ণিত প্রশিক্ষণ গ্রহণ বা চাকরিতে প্রবেশের আর কোনো সুযোগ থাকবে না।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
পিএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।