ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

চলন্ত বাসে অজ্ঞান পার্টির খপ্পরে যাত্রী, খোয়ালেন লক্ষাধিক টাকা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
চলন্ত বাসে অজ্ঞান পার্টির খপ্পরে যাত্রী, খোয়ালেন লক্ষাধিক টাকা

ঢাকা: রাজধানীতে বাসের মধ্যেই হাদিউল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। তার কাছ থেকে লক্ষাধিক টাকা খোয়া গেছে বলে অভিযোগ করা হয়েছে।


রোববার (১৩ নভেম্বর) দুপুরে বলাকা পরিবহনের একটি বাসে এই ঘটনা ঘটে। পরে তাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

একই বাসের যাত্রী রিয়াজুল হক রাজা জানান, সায়দাবাদগামী বলাকা পরিবহনের বাসটিতে তিনি তেজগাঁও থেকে ওঠেন। তখন বাসের সিটে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন ওই ব্যক্তিকে। পরে বাসচালকের সহায়তায় তাকে শাহজাহানপুর ইসলামিয়া হাসপাতালে নিয়ে যান। এরপর থানায় খবর দেন।
শাহজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তি বাসের ভেতর অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন। তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে হাসপাতালে গিয়ে হাদিউলের পরিচয় সনাক্ত করেন তার প্রতিবেশী মো. নজরুল ইসলাম। তিনি জানান, তাদের বাড়ি ময়মনসিংহের গফরগাঁও উপজেলায়। হাদিউল গ্রামে কৃষিকাজ করেন। তার এক চাচাতো ভাইকে বিদেশ পাঠানোর উদ্দেশ্যে কাগজপত্র করাতে লক্ষাধিক টাকা নিয়ে আজ (১৩ নভেম্বর)একাই গ্রাম থেকে বনানীতে নজরুল ইসলামের কাছে আসছিলেন। দুপুরের পর তার মোবাইল ফোন থেকেই খবর পান, বাসের ভেতর অচেতন অবস্থায় পাওয়া গেছে হাদিউলকে। হাসপাতালে হাদিউলের সঙ্গে সেই টাকা পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।