ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কপিলমুনি-কানাইদিয়ার সংযোগস্থলে ব্রিজ নির্মাণের দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
কপিলমুনি-কানাইদিয়ার সংযোগস্থলে ব্রিজ নির্মাণের দাবি মানববন্ধন

সাতক্ষীরা: দক্ষিণ খুলনার বাণিজ্য নগরী কপিলমুনি ও সাতক্ষীরার তালা উপজেলার কানাইদিয়ার সংযোগস্থলে কপোতাক্ষ নদের ওপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন হয়েছে।

রোববার (২০ নভেম্বর) সকালে তালা উপজেলার জালালপুর ইউনিয়নবাসীর আয়োজনে কানাইদিয়া খেয়াঘাট প্রান্তে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে শিক্ষার্থী, শিক্ষক, জনপ্রতিনিধি, সুশীল সমাজের ব্যক্তিবর্গ, ব্যবসায়ীসহ সর্বস্তরের জনসাধারণ অংশগ্রহণ করেন।

এসময় স্থানীয় ইউপি সদস্য শেখ আনারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম মফিদুল হক লিটু।

আজিজুর রহমানের পরিচালনায় মানববন্ধনে আরও বক্তব্য দেন আনন্দ কুমার পাল, ইউপি সদস্য আমজাদ হোসেন, মাওলানা আব্দুস সোবহান, হাফেজ রফিকুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, জালালপুরের ১০টি গ্রামে উৎপাদিত শস্য বিক্রি হয় কপিলমুনি বাজারে। একইভাবে ছেলে মেয়েরা কপিলমুনি স্কুলে লেখাপড়া করে। জরুরি অবস্থায় রোগীদের কপিলমুনি হাসপাতালে নিয়ে যেতে হয়। কপোতাক্ষ নদীতে ব্রিজ না থাকায় বাঁশের নড়বড়ে সাঁকোর ওপর দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে পার হতে হয় তাদের। দীর্ঘদিন ধরে ব্রিজ নির্মাণের দাবি জানালেও কর্তৃপক্ষের অবহেলায় তা বাস্তবায়ন হয় না। কপিলমুনি-কানাইদিয়ার সংযোগস্থলে কপোতাক্ষ নদের ওপর ব্রিজ নির্মাণ এখন সময়ের দাবি।

বক্তারা স্থানীয় জনগণের দুর্ভোগ লাঘবে কপিলমুনি-কানাইদিয়ার সংযোগস্থলে ব্রিজ নির্মাণের জন্য স্থানীয় সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।  

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।