ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

কুয়াকাটার জনপ্রিয় অভিনেতা সাদ্দাম মালের মুক্তি দাবি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
কুয়াকাটার জনপ্রিয় অভিনেতা সাদ্দাম মালের মুক্তি দাবি 

পটুয়াখালী: কন্টেন্ট ক্রিয়েটর ও কুয়াকাটার জনপ্রিয় অভিনেতা সাদ্দাম মালের (৩০) মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে কুয়াকাটা চৌরাস্তায় বিভিন্ন সংগঠনের ব্যানারে তার মুক্তি দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানবন্ধনে কুয়াকাটা মাল্টিমিডিয়া, কুয়াকাটা তরুণ ক্লাব, শিল্পী গোষ্ঠী, ভয়েস ক্লাব, শুভ সংঘসহ বেশ কয়েকটি সংগঠনের কয়েকশত সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।

এতে বক্তরা বলেন, একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দায়ের করা মামলায় উদ্দেশ্যমূলক সাদ্দাম মালকে গ্রেফতার করা হয়েছে।  ভক্তদের দুই পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে বিষয়টি থামিয়ে দিতে গিয়ে উল্টো মামলার শিকার হয়েছেন সাদ্দাম মাল।

কুয়াকাটা মাল্টিমিডিয়ার পরিচালক শুভ কবির বলেন, একজন অভিনেতার বিরুদ্ধে চুরি ছিনতাইয়ের অভিযোগ এনে মামলা দায়েরে আমরা বিস্মিত হয়েছি।  

অভিনেতা নিজাম উদ্দিন বলেন, একজন শিল্পীর বিরুদ্ধে চুরি ছিনতাইয়ের যেসব অভিযোগ আনা হয়েছে তা খুবই দুঃখজনক, আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।  

কুয়াকাটা পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মজিবুর রহমান জানান, মামলার ঘটনাটি তুচ্ছ। এটি আপোসযোগ্য। কারো ষড়যন্ত্রে এ মামলা দায়ের এবং সাদ্দাম মালকে গ্রেফতার করা হয়েছে বলে আমরা মনে করি। দ্রুত এই মামলা প্রত্যাহার এবং মুক্তি দাবি করছি।

উল্লেখ্য, পর্যটক সাদিকুর রহমান বাদী হয়ে সোমবার সাদ্দাম মালসহ এজাহার নামীয় ৪ জন এবং অজ্ঞাতনামা আরও ৪ জনের নামে মহিপুর থানায় মামলা দায়ের করেন।  

সাদ্দাম মালের বিরুদ্ধে পর্যটকদের মারধরের অভিযোগ আনা হয় তাতে।  একইদিনে সাদ্দাম ও তার সহযোগী সুমনকে গ্রেফতার করে পুলিশ।  

প্রসঙ্গত, সাদ্দাম মাল ইউটিউব চ্যানেল কুয়াকাটা মাল্টিমিডিয়ায় বরিশালের আঞ্চলিক ভাষায় বেশ কিছু নাটকে অভিনয় করে জনপ্রিয় হন।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।