ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

রাজনীতি

শামীম ওসমানের কর্মীদের দখলে ছিল ৮৭ স্পট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
শামীম ওসমানের কর্মীদের দখলে ছিল ৮৭ স্পট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ আওয়ামী লীগে ফের নিজের ক্যারিশমেটিক নেতৃত্ব বুঝিয়ে দিলেন আলোচিত এমপি শামীম ওসমান। ‘জামায়াত-বিএনপি জোটের সমাবেশের নামে নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদ’ স্লোগানকে সামনে রেখে  নারায়ণগঞ্জের ফতুল্লা, শহর, বন্দর ও সিদ্ধিরগঞ্জ এলাকার কমপক্ষে ৮৭টি স্পট থেকে এক যোগে বিক্ষোভ মিছিল করেছে শামীম ওসমানের অনুসারীরা।


 
নারায়ণগঞ্জ শহর আওয়ামী লীগ ও সব সহযোগী সংগঠনের নেতারা এসব মিছিলে অংশ নেন এবং তাৎক্ষণিক পথ সভা করেন।

শনিবার (১০ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডের ৩৬ স্থান, ফতুল্লা থানার বিভিন্ন ইউনিয়নে ৪২টি, বন্দরের ইউনিয়ন পর্যায়ে ১৪টি  পৃথক স্পট থেকে একযোগে মিছিল নিয়ে বের হয় আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। তাদের সরব উপস্থিতি ও স্লোগনে প্রকম্পিত হয় পুরো নারায়ণগঞ্জ।

বিক্ষোভ মিছিলে নেতাকর্মীরা বিএনপিকে স্বাধীনতা বিরোধী শক্তি আখ্যা দিয়ে সাবধান হওয়ার আহ্বান জানান। এসময় নেতাকমীরা ‘ধরি ধরি ধরি না, ধরলে কিন্তু ছাড়ি না’, ‘স্বাধীনতা বিরোধী আপশক্তি, সাবধান হুঁশিয়ার’ সহ নানা স্লোগান দিয়ে শহর-নগর মুখরিত করে তোলেন।

এদিকে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যালয় প্রাঙ্গণে সকাল থেকেই দলটির নেতাকর্মীরা সমবেত হতে থাকেন। দিনব্যাপী তারা কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে স্লোগান দিয়ে পার্টি অফিস মাতিয়ে রাখেন। বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে জেলার শীর্ষপদে থাকা নেতারা কার্যালয়ে আসেন। এসময় তৃণমূলের  নেতাকর্মীরা আরো চাঙ্গা হয়ে ওঠে।
 
নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম বলেন, সভা-সমাবেশ করা শুধু আওয়ামী লীগ আর বিএনপি নয়, প্রত্যকটি দলের গণতান্ত্রিক অধিকার। তবে এই বিজয়ের মাসে আন্দোলনের নামে পল্টনে কী হয়েছে সেটি দেশের মানুষ দেখেছে। আমরা সকাল থেকেই এমপি শামীম ওসমানের নির্দেশে রাজপথে আছি এবং বিকেলে একযোগে ৪টি থানা এলাকা থেকে অর্ধশতের বেশি স্পট থেকে বিক্ষোভ মিছিল বের করেছি।

বাংলাদেশ সময়: ০২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।